মাগুরায় ভারতীয় সিরিয়াল দেখা নিয়ে কলহে গৃহবধূর আত্মহত্যা

0
4
আলহুদানিউজ

মাগুরা শহরের ভারতীয় টিভি সিরিয়াল দেখা নিয়ে কলহের জেরে মনিরা ফেরদৌস বিউটি (৩৮) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি শহরের পুরান জেল রোডের ফটোস্ট্যাট ব্যবসায়ী আবদুর রাজ্জাকের স্ত্রী।

প্রতিবেশীরা জানান, আবদুর রাজ্জাক, স্ত্রী এবং দুটি সন্তান নিয়ে শহরের জজকোর্টের সামনে জেলাপাড়ায় সৈয়দ মতিউর রহমানের ভাড়া বাড়িতে বসবাস করতেন।

শুক্রবার রাতে রাজ্জাক বাসায় ফিরে দেখেন স্ত্রী মনিরা সন্তানদের রেখে ভারতীয় চ্যানেলে সিরিয়াল দেখছেন। এ সময় তিনি ক্রিকেট খেলা দেখার জন্য টেলিভিশনের রিমোট চাইলে স্ত্রী মনিরা দিতে অস্বীকার করেন। যা নিয়ে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা এবং কলহের সৃষ্টি হয়।

বাড়ির মালিক সৈয়দ মতিউর রহমান জানান, কোনোরকম ঝঞ্ঝাট ছাড়াই পরিবারটি দীর্ঘদিন তার বাড়িতে বসবাস করছে। এ দিন রাতেও মনিরা সন্তান দুটিকে খাইয়ে ঘুম পাড়ানোর পর নিজেদের খাবার-দাবার শেষে তারা ঘুমিয়ে পড়েন।

কিন্তু রাত ২টার দিকে আবদুর রাজ্জাক বিছানায় স্ত্রীকে না পেয়ে পাশের কক্ষে গিয়ে ফ্যানের সিলিংয়ে শাড়িতে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান। এ ঘটনার পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়র পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে সদর থানা পুলিশের এসআই আল এমরান জানান, টিভি দেখা নিয়ে কলহের জের ধরে স্বামীর উপর অভিমান থেকেই ওই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে নিশ্চিত হওয়া গেছে। তাছাড়া কারো কোনো অভিযোগ না থাকায় ওই গৃহবধূর বাবা-মা ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য নিজের বাড়িতে নিয়ে গেছেন।